মেরিলেবোন এসকর্টস

লন্ডনে আপনার নিজের ব্যবসা শুরু করার জন্য শীর্ষ ধারনা

লন্ডনে আপনার নিজের ব্যবসা শুরু করা সস্তা নয় যদি আপনি আপনার ভাড়া নেওয়ার বা আপনার নিজের ব্যবসার জায়গা কেনার পরিকল্পনা করছেন। আমি কিছু সময়ের জন্য সস্তা মেরিলেবোন এসকর্টের সাথে আছি, এবং আমার কয়েকজন সহকর্মী মনে করেন যে এটিও এগিয়ে যাওয়ার সময়। যদিও আমার মেরিলেবোন এসকর্টের বাইরে একটি খণ্ডকালীন চাকরি আছে, আমি আমার নিজের ব্যবসা চালানোর সুযোগ পেতে চাই। আমি বেশ কিছু সস্তা ব্যবসার আইডিয়া দেখছি, এবং আমি নিশ্চিত হয়েছি, আপনি যখন লন্ডনে থাকেন তখন থেকেই আপনার নিজের ব্যবসা চালানোর বিট আইডিয়া।

সস্তা মেরিলেবোন এসকর্টসে সাধারণ জনগণের সাথে ডিল করা

মেরিলেবোন এসকর্টে আমি একটি জিনিস শিখেছি তা হল সাধারণ জনগণের সাথে কীভাবে আচরণ করা যায়। আপনি কখনই জানেন না আপনি কার সাথে দেখা করতে যাচ্ছেন, এবং মেরিলেবোনে এসকর্ট এজেন্সির সাথে আমার সময়কালে, আমি এমনকি সেলিব্রিটিদের সাথে ডেট করেছি। এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছে, কিন্তু এখন আমি অনুভব করি যে আমি আমার মেরিলেবোন এসকর্টগুলিকে বাদ দিতে প্রস্তুত সেক্সি বিড়ালছানা ইমেজএবং প্রমাণ কর যে আমি নিজের দুই পায়ে দাঁড়াতে পারি।

কিছু ব্যবসায়িক ধারণা আমার কাছে অন্যদের চেয়ে বেশি আকর্ষণীয়, কিন্তু আমি এমন কিছু করতে চাই যা আমাকে অনেক ভিন্ন লোকের সাথে দেখা করতে দেয়। আমি একটি স্বাধীন এসকর্ট পরিষেবা সেট আপ করার কথা ভেবেছিলাম কিন্তু একটি এসকর্ট পরিষেবা ভালভাবে চালানোর জন্য আপনার সত্যিই ব্যাক আপ কর্মীদের প্রয়োজন৷ এটি অন্য জিনিস যা আমি মেরিলেবোন এসকর্টসে শিখেছি।

আমার শীর্ষ ব্যবসা ধারনা এখন পর্যন্ত

ব্লগ চালানো বা অনলাইনে কাজ করা আমার জন্য মোটেও নয়। এটা অন্যদের থেকে খুব বিচ্ছিন্ন বোধ করবে এবং আমি মনে করি আমি হতাশ হয়ে পড়ব। ম্যানুফ্যাকচারিং এমন একটা জিনিস যেটা নিয়ে আমার কোনো অভিজ্ঞতা নেই, কিন্তু আমি কেক রান্না করতে এবং বেক করতে পারদর্শী। গত সপ্তাহান্তে, আমি বাজারে কেক বিক্রি করে ব্যয় করেছি এবং একটি ছোট ভাগ্য তৈরি করেছি। আমি ভেবেছিলাম যে আমি এটি চেষ্টা করব কারণ সস্তা মেরিলেবোন এসকর্টে আমার অনেক নিয়মিত আমার কেক পছন্দ করেছে।

দলীয় পরিকল্পনার কিছু ব্যবসাও দেখেছি। আগের চেয়ে অনেক বেশি পার্টি প্ল্যান ব্যবসা পাওয়া যাচ্ছে। মেরিলেবোন এসকর্টে আমার কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ, আমি আমার নিজের গাড়ি কিনতে পেরেছি, এবং আমি প্রচুর লোককে চিনি। স্থলভাগে পার্টি প্ল্যান ব্যবসা করা আমার পক্ষে খুব কঠিন হবে না।

কয়েক বছর আগে আমি নখ তৈরির প্রশিক্ষণ নিয়েছিলাম, এবং আমি সপ্তাহান্তে পেইন্ট এবং ড্যাশ নামে একটি পেরেক সেলুনে কাজ করি। আমি আমার ঘন্টা বাড়ানো বা ফ্রিল্যান্স যেতে পারে. আমার ক্লায়েন্ট ভিত্তিক খুব বড় করে মেয়েদের দ্বারা গঠিত যারা Marylebone এসকর্ট বা অন্যান্য এ কাজ করে লন্ডনে সস্তা এসকর্ট সংস্থা. আমি মনে করি না যে আমার ক্লায়েন্টের অভাব হবে। সম্ভবত তাদের পক্ষে আমাকে বাড়িতে দেখতে আসা আরও সুবিধাজনক হবে, বা আমি তাদের কাছে আসতে পারি।

কলেজে ফিরে যাচ্ছি

যখন আমি মেরিলেবোন এসকর্টসে যোগদান করি, তখন আমি কলেজ ছেড়ে দিয়েছিলাম এবং আমি ফিরে যাওয়ার কথা ভেবেছিলাম। কলেজে যাওয়া এখন আগের চেয়ে অনেক বেশি নমনীয়, এবং আমি যোগ্যতা সহ কয়েকটি সৌন্দর্য ভিত্তিক ক্লাস দেখেছি যেগুলি দেখার পরে আমি শব্দটি পছন্দ করি। এগুলো খুব দামি নয়। আমি যদি তাদের পেরেক বারে আমার বর্ধিত ঘন্টার চারপাশে লাগিয়ে রাখি তবে আমি সহজেই তাদের জন্য অধ্যয়ন করতে পারব।

সৌন্দর্যে সর্বদা অর্থ থাকে এবং আপনার নিজের সৌন্দর্য ব্যবসা স্থাপন করা এত কঠিন নয়। আমি এই প্রশস্ত বেসমেন্ট ফ্ল্যাটে থাকি, এবং আমি সহজেই আমার অতিরিক্ত শয়নকক্ষগুলির একটিকে চিকিত্সা ঘর হিসাবে ব্যবহার করতে পারি। মেরিলেবোন এসকর্টের মেয়েরা সর্বদা সৌন্দর্যের সেরা ডিলগুলির সন্ধান করে, এবং যেমন আমি বলেছি, লন্ডনে বাড়ি থেকে কাজ করা সেরা বিকল্প। 

বাজারে কাজ

মেরিলেবোন এসকর্টের আরও কয়েকটি মেয়ে তাদের নিজস্ব মার্কেট স্টল স্থাপনের কথা ভাবছে। তাদের একজন ফুল বিক্রি করতে চায়, ক এবং অন্য মেয়ে তার নিজের অন্তর্বাস স্টল চালাতে চায়। কিন্তু আমি গত সপ্তাহান্তের অভিজ্ঞতা থেকে শিখেছি, বাজারে দাঁড়ানো কঠিন কাজ হতে পারে। আপনাকে সব আবহাওয়ায় বাইরে থাকতে হবে এবং আমি নিশ্চিত নই যে এটি আমার জন্য। এটি আমাকে আমার কেক বেক করা থেকে বিরত করবে না এবং আমি নিশ্চিত যে মেরিলেবোন এসকর্টে আমি যে কয়েকজন ভদ্রলোককে ডেট করি তারা আমাকে এবং আমার কেকগুলিকে মিস করবে। আশা করি, তারা আমাকে দেখতে, বা আমার বিশেষ ম্যাসেজগুলির একটি উপভোগ করতে আসতে পছন্দ করবে...