ডেবডেন এসকর্টস – আমার স্বামী যখন শহরের বাইরে থাকে তখন আমি যে দুষ্টু কাজ করি

আমি খেলা যখন তিনি পথ

আমি এই সুন্দর মানুষটির সাথে দেখা করার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিলাম যখন আমি সস্তা ডেবডেন এসকর্টের জন্য কাজ করেছি। আমি এটা জানার আগে, আমরা ব্যক্তিগতভাবে ডেটিং করছিলাম এবং ভবিষ্যতের বিষয়ে কথা বলতে শুরু করেছি। আমি ভেবেছিলাম যে আমি এখনও বিয়ে করার জন্য খুব ছোট, কিন্তু জো আমাকে ডেবডেন এসকর্ট ছেড়ে বিয়ে করতে রাজি করাতে সক্ষম হয়েছিল। বাকি মেয়েরা কিছুটা অবাক হয়েছিল কারণ আমি দেবডেনের এসকর্ট এজেন্সির সাথে আমার ক্যারিয়ারের শীর্ষে ছিলাম। কিন্তু, আমি একজন ধনী লোকের সাথে বিয়ে করার সুযোগ হাতছাড়া করতে চাইনি, এবং আমিও তোমাকে খুব ভালোবাসতাম।

আমি কি বুঝতে পারিনি যে আমার জো সত্যিই দূরে অনেক সময় ব্যয় করেছে. আমি যখন সস্তা ডেবডেন এসকর্টের সাথে ছিলাম তখনও আমি এটি সম্পর্কে খুব বেশি চিন্তা করিনি। সব পরে, তিনি দূরে ছিল, আমি ব্যস্ত ছিল এসকর্ট সংস্থা। কিন্তু, আমাদের বিয়ের পর ব্যাপারগুলো খুব আলাদা হতে চলেছে। আমি শীঘ্রই বুঝতে পেরেছিলাম যে লন্ডনের যে অংশে জো থাকতেন সেখানে আমার খুব বেশি বন্ধু নেই এবং আমি ডেবডেন এসকর্টসে আমার বন্ধুদের মিস করেছি।

ডেবডেন এসকর্টসে দুষ্টু মেয়েরা

আমি সত্যিই আশা করিনি যে ডেবডেন এসকর্টের অন্যান্য মেয়েরা আমার পছন্দকে সমর্থন করবে। এসকর্ট এজেন্সিতে বেশির ভাগ মেয়েই ডেবডেনে জো-র মতো একজনকে বিয়ে করতে পছন্দ করত। আমার আশ্চর্য, এসকর্ট এজেন্সির আমার প্রাক্তন সহকর্মীরা আমার ফিরে আসার জন্য খুব আগ্রহী ছিল। অবশ্যই, আমি পূর্ণ সময়ের ভিত্তিতে ফিরে আসতে পারি এমন কোন উপায় ছিল না। জো যখন তার ব্যবসায়িক ভ্রমণে ছিল না, তখন আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি বাড়িতে থাকতে চাই, তাই আমি তখন ডেবডেন এসকর্টসে কোন কাজ করিনি। এটা সহজভাবে একটি ঝুঁকি খুব বেশী হবে.

জো দূরে থাকাকালীন আমি সস্তা ডেবডেন এসকর্টগুলিতে কাজ করার সময়ই ব্যয় করিনি। মেয়েরা এবং আমি সবসময় লন্ডনে সেক্স এবং সুইংার্স পার্টিতে যেতে পছন্দ করতাম, এবং আমি এটি সম্পর্কে দুবার ভাবার আগে, আমি নিজেকে আবার swingers পার্টিতে যাচ্ছি। ডেবডেন এসকর্ট ছেড়ে যাওয়ার সময় পার্টিগুলোকে কতটা মিস করব বুঝতে পারিনি।

বিয়ে করার জন্য খুব কম বয়সী?

আপনি যখন বিয়ে করবেন তখন কি আপনি খুব ছোট হতে পারেন? আমি ভাবতে শুরু করেছি যে আমি জোকে বিয়ে করার সময় ভুল কাজ করেছি। এটা সত্যিই একটি নির্বোধ জিনিস ধরনের ছিল. জো 45 বছর বয়সী এবং আমার বয়স ছিল মাত্র 26 যখন আমরা বিয়ে করি আমি এখনও আমার পার্টির দিনগুলি আমার পিছনে রাখিনি, এবং আমি ভাবতে শুরু করেছি যে আমি কখনও তা করব কিনা। বয়সের পার্থক্য আমাদের সম্পর্কের ক্ষেত্রে একটি বিশাল ভূমিকা পালন করতে শুরু করেছিল, এবং আমি একটু একটু করে ডেবডেন এসকর্ট ছেড়ে যাওয়ার জন্য অনুশোচনা করতে শুরু করেছি।

এই সময়ে, জো অস্ট্রেলিয়ায় চলে যাওয়ার কথা বলা শুরু করেছিলেন। তিনি অস্ট্রেলিয়ায় ব্যবসা করে অনেক সময় কাটিয়েছেন এবং সেখানে এটি পছন্দ করেছেন। আমি কখনোই অস্ট্রেলিয়া যাইনি। আমাদের হানিমুন হাওয়াইতে কাটানো হয়েছিল, কিন্তু এখন জো আমাকে অস্ট্রেলিয়া দেখাতে আগ্রহী। কিছু কারণে, আমরা অস্ট্রেলিয়ায় বসবাসের বিষয়ে একটি খুব খোলামেলা প্রাপ্তবয়স্ক আলোচনা শেষ করেছি। আমি জানতাম যে আমাকে সস্তা ডেবডেন এসকর্টে আমার গোপন জীবন ছেড়ে দিতে হবে, কিন্তু আমি অস্ট্রেলিয়ার শব্দ পছন্দ করতে শুরু করেছি।

Debden এসকর্টস থেকে চলন্ত

জো অন্য ভ্রমণে সত্যিই ব্যস্ত ছিল, এবং সে দূরে থাকাকালীন আমি সস্তা ডেবডেন এসকর্টে নিজেকে ব্যস্ত রাখতাম। কিন্তু সেই বছর ক্রিসমাসের সময়, আমরা অবশেষে অস্ট্রেলিয়ায় নিজেদের খুঁজে পাই। অনেক উপায়ে, এটি একটি দ্বিতীয় হানিমুন মত ছিল. আমি দেশের প্রেমে পড়া আশা করিনি, কিন্তু আমি সত্যিই করেছি। অস্ট্রেলিয়ায় চলে যাওয়াটা একটা বড় অস্থিরতা হবে কিন্তু আমি একরকম অনুভব করেছি যে এটা আমাদের দুজনের জন্য সবচেয়ে ভালো কাজ।

আমরা যখন লন্ডনে ফিরে আসি, তখন আমি আমার ভবিষ্যৎ নিয়ে ভাবতে শুরু করি। আমি দেবডেন এসকর্টে মেয়েদের বিদায় জানিয়েছিলাম এবং আমার উপার্জন দিয়ে কেনা ফ্ল্যাট বিক্রি করেছিলাম। আমার মনে হয় সব ভুল হয়ে গেলে আমি ফিরে আসতে পারতাম। আমার জন্য ধন্যবাদ, এটি কাজ করেছে এবং পাঁচ বছর পরে, জো এবং আমাকে সুন্দর বাচ্চাদের থাকতে হবে এবং প্রতিদিন আমাদের পারিবারিক জীবন ডাউন আন্ডারে উপভোগ করার জন্য ব্যয় করা হয়। আমি জানি যে আমি ছিলাম না এবং যখন সে বিদেশে কাজ করত তখন আমি ছিলাম না, কিন্তু আমি অনুমান করি যে আমি এখনও স্থায়ী হতে প্রস্তুত ছিলাম না।